শ্যামলা মেয়ে
- সাইফুল আজম কাফী ২৭-০৪-২০২৪

শ্যামলা মেয়ের কৃষ্ণ কেশ হাওয়ার দোলায় উড়ছে বেশ।
শ্যামলা মেয়ের কৃষ্ণ গড়ন যৌবন ছল ছল,
হাঁসিটা তার অন্যরকম আমার লাগে ভালো।

চোখ দুটো তার টানা টানা, ধূসর মনিতে যায় যে চেনা।
বাদলা দিনের মেঘের মত রাগাই তাকে ইচ্ছে মত,
রাগলে তাকে মানায় যত, আর মানায় না এমনি ততো।

শ্যামলা মেয়ের ছন্দে চলন, মিষ্টি যে তার মুখের বলন।
বৃষ্টি ভেজা এক দুপুরে, শ্যামলা মেয়ে যায় পুকুরে,
পুকুর পাড়ে নূপুর পায়ে, দোলায় যে পা শ্যামলা মেয়ে।।





তারিখঃ ১০-০৮-২০০৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।